Zoom In Zoom Out No icon

রাঙ্গামাটির রিজিয়নের কমান্ডারের বিদায় ও নবাগত কমান্ডারের যোগদান উপলক্ষে মতবিনিময় সভা

বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭, ০৮:২৩:০০
রাঙ্গামাটির রিজিয়নের কমান্ডারের বিদায় ও নবাগত কমান্ডারের যোগদান উপলক্ষে মতবিনিময় সভা

রাঙ্গামাটিঃ-সেনাবাহিনীর রাঙ্গামাটির রিজিয়নের বিদায়ী কমান্ডার এবং নবাগত কমান্ডারের যোগদান উপলক্ষে বুধবার (১১ জানুয়ারী) সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
রাঙ্গামাটি সেনা রিজিয়ন সন্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন বিদায়ী  রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সানাউল হক এবং নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল  মোঃ গোলাম ফারুখ।
এ সময় রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্নেল রেদওয়ান, জিটুআইসি মেজর তানভির, মেজর মাহফুজসহ সেনা কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
বিদায়ী রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সানাউল হক পিএসসি বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়নের সাংবাদিকদের লেখনী অনেক ভাবে আমাদেরকে সহযোগিতা করেছে। তিনি সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে বলেন, পার্বত্য অঞ্চলে সেনাবাহিনী অনেক কাজ করেছে সাংবাদিকরা তাদের কলমের লেখনীর মধ্যে দিয়ে তা সংবাদ আকারে প্রকাশ করে আমাদের কাজ করার উৎসাহ বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, আমরা অনেক সময় ভুল করে থাকি তার জন্য আপনারা কলমের খোঁচায় না লিখে আমাদেরকে একটু বললে আমরা তা কাটিয়ে উঠতে পারবো। তিনি বলেন, সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের সকল স¤প্রদায়ের উন্নয়নে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, অতীতের দিন গুলোতেও রাঙ্গামাটির সাংবাদিকরা সেনাবাহিনীর পাশে ছিলো আগামী দিন গুলোতেও সেনাবাহিনীর পাশে থাকবে এটা আমি আশা করি। তিনি সকল সংবাদকর্মীদেরকে পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করার আহবান জানান।
মতবিনিময় সভায় নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুখ বলেন, সেনাবাহিনী সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে। এ জন্য সংবাদকর্মীসহ সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি এলাকার উন্নয়ন ও সামাজিক শান্তি-শৃংখলা বজায় রাখার স্বার্থে সংবাদকর্মীদেরকে ভূমিকা রাখার আহ্বান জানান। তিনি বলেন, যে কোন সময় যে কোন মুহুর্তে আমাদের দরজা সাংবাদিকদের জন্য সব সময় খোলা থাকবে। আগামী দিন গুলোতে যাতে পার্বত্য অঞ্চলের সাংবাদিকদের নিয়ে আমরা পার্বত্য অঞ্চলের উন্নয়ন কাজ করতে পারে তার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুখ।

এই রকম আরো খবর

সর্বশেষ সংবাদ










Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিদেশি টেলিভিশনে বাংলাদেশি পণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের দাবিতে আন্দোলনে টিভি মালিক ও অভিনেতা-অভিনেত্রী, নির্মাতা ও কলাকুশলী। আপনি কি তা সমর্থন করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই