Zoom In Zoom Out No icon

বান্দরবানের শীতার্থ মানুষের মাঝে পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির সহধর্মীনি মে হ্লা প্রু

বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭, ০৭:৪২:৩২
বান্দরবানের শীতার্থ মানুষের মাঝে পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির সহধর্মীনি মে হ্লা প্রু

বান্দরবানঃ-পার্বত্য জেলা বান্দরবানের দূর্গম লামা উপজেলার রুপসী পাড়া, সরই, গজালিয়া, ইংয়াছা, ফাইতং, ফাসিয়াখালীসহ বিভিন্ন ইউনিয়নের শীতার্থ মানুষের মাঝে ৬হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। জেলার বিভিন্ন স্থানে শীতের তীব্রতা বৃদ্বি পাওয়ার সাথে সাথে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মীনি মে হ্লা প্রু ও স্থানীয় বিত্তবানদের সহযোগিতায় এই কম্বল বিতরণ শুরু হয়।
মঙ্গলবার দিনব্যাপী লামা উপজেলার বিভিন্ন স্থানে এই কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মীনি মে হ্লা প্রু। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন লামা পৌরসভার মেয়র মো:জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, সদস্য মোস্তফা জামাল, বান্দরবান পৌর মেয়রের সহধর্মীনি কামরুন নেছা বেবী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াই চিং মার্মা, বান্দরবান পৌরসভার কাউন্সিলর সালেহা বেগম, বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফারুক আহম্মেদ ফাহিম, ছাত্রনেতা হেলাল উদ্দীন, রাজবিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ক্যসিংশৈ, বান্দরবান জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী উমেনু, এমেচিং, দৈনিক আজকের দর্পন পত্রিকার জেলা প্রতিনিধি বাটিং মার্মা সহ বিশিষ্ঠজনেরা। এসময় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পাড়া ও গ্রামের জনসাধারণ উপস্থিত থেকে এই কম্বল গ্রহণ করেন। আয়োজকেরা জানান, লামা উপজেলার মত জেলার বিভিন্ন দুর্গম উপজেলাতেও এই ধরনের শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

এই রকম আরো খবর

সর্বশেষ সংবাদ










Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিদেশি টেলিভিশনে বাংলাদেশি পণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের দাবিতে আন্দোলনে টিভি মালিক ও অভিনেতা-অভিনেত্রী, নির্মাতা ও কলাকুশলী। আপনি কি তা সমর্থন করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই