শিরোনাম

রাঙ্গামাটির রাজস্থলীতে চায়ের দোকানে আগুন, দোকানি দগ্ধ

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় একটি কুলিং কর্নারে আগুনের ঘটনা ঘটেছে। আগুনে দীপংকর দাশ (৩২) নামে স্থানীয় একটি কুলিং কর্নারের মালিক দগ্ধ হয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে রাজস্থলী বাজারে এ আগুনের সূত্রপাত ঘটে। আহত দীপংকর দাশ উপজেলার মহব্বত পাড়ার বাসিন্দা মৃত অমর দাশের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে রাজস্থলী বাজারে দীপংকর দাশের কুলিং কর্নারে গ্যাসের সিলিন্ডারের আগুনে তার শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে নিয়ে যায়। পরে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রামে রেফার করেন জরুরি বিভাগের চিকিৎসক।

চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াং বলেন, রাজস্থলী বাজারে আগুনের ঘটনায় হাসপাতালে দগ্ধ একজনকে আনা হয়েছে। তার শরীরের প্রায় ৯০ শতাংশই পুড়ে গেছে। তবে তার শ্বাসনালীর দিকটা পোড়েনি। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

রাজস্থলী ফায়ার স্টেশনের লিডার জুয়েল বড়ুয়া জানান, প্রায় ১ ঘণ্টা ১০ মিনিট পরে আগুন নিয়ন্ত্রণে আসে। এতে প্রায় দেড় লক্ষ টাকা ক্ষতি হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions