শিরোনাম
বান্দরবানের সীমান্ত দিয়ে মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে রাঙ্গামাটিতে সাংগ্রাই জল উৎসব অনুষ্ঠিত খাগড়াছড়িতে আ.লীগ নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা, সড়কে যান চলাচল বন্ধ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩ জনের নাম-পরিচয় পাওয়া গেছে বারতে পারে মৃত্যুের সংখ্যা বৈশ্বিক স্বাধীনতা সূচকে ১৬৪ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১ কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডেে রাঙ্গামাটি ৪ উপজেলায় নির্বাচনে: মনোনয়নপত্র জমা দিলেন ৩৭ জন টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি আদায় করা যাবে না: শিক্ষামন্ত্রী বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশার দরকার নেই বলছেন শান্ত বান্দরবানের ৪ উপজেলায় নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন ৩২ জন

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে ১৮ নারীসহ ৫৬ জন আটক

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৮৬ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের রুমা বেতেলপাড়া থেকে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথ বাহিনীর অভিযানে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সক্রিয় সদস্যসহ আরও ৫৬ জনকে আটক করেছে পুলিশ। এ পর্যন্ত যৌথ বাহিনীর হাতে আটকের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৬ জন। এ সময় ৭টি অস্ত্র জব্দ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) রুমার বেথেল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রুমার পাহাড়ে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) বিরুদ্ধে অভিযান চলছে। এই অভিযানে আরও ৪৯ জনকে আটক করা হয়েছে।

এর আগে রোববার (৭ এপ্রিল) দিবাগত রাতে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনীর অভিযানে রুমার সোনালী ব্যাংকের সহকারী ক্যাশিয়ার ও কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরও ৫ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭টি আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

রোববার বান্দরবানে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে কেএনএফ সন্ত্রাসীদের আটকের কথা নিশ্চিত করেছেন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র জব্দের কথাও জানান তিনি।

এ ব্যপারে বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, গতকাল রবিবার গভির রাত ও আজ সোমবার রুমার বেথেল পাড়া, ও সদরে যৌথ বাহিনী অভিযান চালিয়ে কেএনএফ এর ১৮ নারী সদস্যসহ ৫৬ জনকে এবং তার আগে ৬ জনকে গ্রেফতার করা হয়।

সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনী সাঁজোয়া যান নিয়ে সাঁড়াসী অভিযানে অংশ নেয়। চলমান অভিযানে সন্ত্রাসীদের গ্রেফতারের পাশাপাশি বিপুল পরিমান আগ্নিয়াস্ত্র, গুলি ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে।

সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদের বক্তব্যের পরপরই র‌্যাব জানায়, বান্দরবানে এক বিশেষ অভিযানে কেএনএফ কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক চেওসিম বমকে আটক করে র‌্যাব। বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের শ্যারনপাড়ার বাসা থেকে তাকে আটক করা হয়।

সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথ বাহিনীর অভিযানে প্রত্যেকটি জায়গায় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধি করা হয়েছে বলে জানিয়েছেন বান্দরবানের প্রশাসক শাহ মোজাহিদ উদ্দীন। তিনি বলেন, সন্ত্রাসীদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করি অভিযান সফল ভাবে সম্পন্ন হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions